শিক্ষাসফর শেষে বাড়ি ফেরা হলো না শিক্ষক শাহনেওয়াজের

মাদরাসা শিক্ষক শাহনেওয়াজ

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ীতে শিক্ষাসফর শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় শাহনেওয়াজ (৫৫) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। ২২ সেপ্টেম্বর রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের গোবিন্দ নগর জামতলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

শাহনেওয়াজ উপজেলার গাড়াডোবা সিরাতুন্নবী আলিম মাদরাসার সহকারী শিক্ষক ও ডোয়াইল ইউনিয়নের গোবিন্দ নগর গ্রামের মৃত মোজাদব আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ২১ ফেব্রুয়ারি রাতে গাডাডোবা সিরাতুন্নবী আলিম মাদরাসার সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা শিক্ষাসফরে যায় রাজশাহী নাটোরে। শিক্ষাসফর শেষে ২২ ফেব্রুয়ারি রাতে মাদরাসায় ফিরেন তারা। শিক্ষক শাহনেওয়াজ মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে গোবিন্দ নগর জামতলা মোড়ে পৌঁছে রাস্তা পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

গাড়াডোবা সিরাতুন্নবী আলিম মাদরাসার অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক জানান, শাহনেওয়াজ মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন, শিক্ষাসফর শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় তাঁর মৃত্যু হয়।