বিএনপি জামাত জোটের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুর আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিএনপি জামাত জোটের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি:বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি জামাত জোটের আন্দোলনের নামে দেশবিরোধী ষড়যন্ত্র, অপপ্রচার, নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে জামালপুরের ইসলামপুর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ১১ ফেব্রুয়ারি শহরের থানা মোড়স্থ বটতলা চত্তরে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শহর আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম।

শহর আওয়ামী লীগের সভাপতি নারায়ণ কর্মকারের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেস, মজিবুর রহমান শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক আকন্দ, যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু, ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান, সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমুখ।

সাধারণ সম্পাদক প্রভাষক খলিলুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। জনগণের কল্যাণ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ মাঠে থাকবে।