চরপক্ষীমারী ইউনিয়নে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ পরিবেশন করে এম. খালেদুজ্জামান নবীন।ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর, বাংলারচিঠিডটকম: শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের ১৪টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি চরপক্ষীমারী ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল স্কুল মাঠে এর আয়োজন করা হয়।

প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল স্কুলের প্রধান শিক্ষক মো. চাঁন মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. নাফিউল নূর। অনুষ্ঠান সঞ্চালনা করেন ১৬৬ নং সৈকত গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লুৎফুন নাহার কাকন।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণীর পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ পরিবেশন করে ১৬৬ সৈকত গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী এম. খালেদুজ্জামান নবীন। ভাষণ পরিবেশনের মাধ্যমে নবীন অনুষ্ঠানে প্রশংসনীয় হওয়ার পাশাপাশি পেয়েছে প্রথম পুরস্কারও। নবীনের বাড়ি শেরপুর সদর উপজেলার সাতপাকিয়া গ্রামে।

এম খালেদুজ্জামান নবীনের হাতে প্রথম পুরস্কার তুলে দেন ১৬৬ সৈকত গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেপন আক্তার ও অন্যান্য শিক্ষকবৃন্দ । ছবি : বাংলারচিঠিডটকম

নবীন দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার বিশেষ প্রতিনিধি আ.ন.ম. লুৎফুর রহমান ও রীনারা খাতুনের দুই সন্তানের মধ্যে বড় সন্তান। নবীনের জন্য তার পরিবারের সকলেই দোয়া চেয়েছেন। যেন ভবিষ্যতে সে ভালো মানুষের মত মানুষ হতে পারে।

অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ চাঁন মিয়া, চরপক্ষীমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাতুল মাওয়া, খাসপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহনাজ পারভীন, ১৬৬ সৈকত গুচ্ছগ্রাম সরাকরি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেপন আক্তার, সহকারী শিক্ষক বিলকিস ও নারগিস মোহসিনা জান্নাত ও সোমনাসহ অনেকেই উপস্থিত ছিলেন।