জামালপুর পৌর শাখার ২ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, কমিটি ঘোষণা

জামালপুর পৌর শাখার ২ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ছবি: এম আলমগীর

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জামালপুর পৌর শাখার অন্তর্গত ২ নম্বর ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে মো. নাজমুল হক নিশানকে সভাপতি ও মো. আমিনুর ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

২৪ জানুয়ারি বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

২ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সোহেল রানা খোকনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। উদ্বোধকের বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সাইফুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, সদস্য মন্জুরুল ইসলাম লানজু, সরোয়ার হোসেন শান্ত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান সাগর, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ শান্ত প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক জালাল উদ্দিন স্বপন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শাবিবুর রহমান টিটু ও সাইফুল ইসলাম।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে নবগঠিত কমিটিতে সভাপতি মো. নাজমুল হক নিশান, সহ-সভাপতি শাহীন কবীর স্বাজীন ও মিলন আহাম্মেদ, সাধারণ সম্পাদক মো. আমিনুর ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাকীব আহাম্মেদ সিজান ও আলী হোসেন রুমানের নাম ঘোষণা করা হয় ।

২ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ৩ বছর মেয়াদী নবগঠিত কমিটি ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার আহ্বান জানান নেতৃবৃন্দ।