টানা নয়বার সেরা করদাতা হলেন জামালপুরের ব্যবসায়ী ফারুক আহাম্মেদ চৌধুরী

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর কাছ থেকে সেরা করদাতার সম্মাননা ও সনদ গ্রহণ করেন জামালপুরের ব্যবসায়ী ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি : আলী আকবর

জেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলার বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স চৌধুরী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী এবারও জামালপুর জেলা থেকে প্রথম সর্বোচ্চ সেরা করদাতার সম্মাননা ও সনদপত্র পেয়েছেন।

কর অঞ্চল ময়মনসিংহের আওতাধীন জামালপুর জেলা থেকে এ নিয়ে টানা নয়বার সর্বোচ্চ করদাতার সম্মানে ভূষিত হলেন ফারুক আহাম্মেদ চৌধুরী।

২৮ ডিসেম্বর দুপুরে ময়মনসিংহ নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে ময়মনসিংহ কর অঞ্চলের সেরা করদাতাদের সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর কাছ থেকে সেরা করদাতার সম্মাননা পুরস্কার ও সনদপত্র গ্রহণ করেন ফারুক আহাম্মেদ চৌধুরী।

ময়মনসিংহ কর অঞ্চলের কর কমিশনার কবির উদ্দিন মোল্লার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আনোয়ার হোসেন ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।