নৈরাজ্য প্রতিরোধে মাঠে জামালপুরের আওয়ামী লীগের নেতা-কর্মীরা

১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীরা নৈরাজ্য প্রতিরোধে অবস্থান নেন মির্জা আজম চত্বরে। ছবি : মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে ঘিরে জামালপুরে নৈরাজ্য ঠেকাতে জামালপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১৭টি সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নিজ নিজ এলাকায় সমাবেশ ও মিছিল করেছে।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সম্প্রতি জরুরি সভা করে ১০ ডিসেম্বর বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিরোধে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে প্রতিরোধ-প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেন।

এরই অংশ হিসেবে জেলা নেতৃবৃন্দ এবং জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেনের নেতৃত্বে ১০ ডিসেম্বর সারাদিন পৌর আওয়ামী লীগের অন্তর্গত ১৭টি সাংগঠনিক ওয়ার্ডে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

এছাড়াও এদিন সকালে শহরের গুরুত্বপূর্ণ বাইপাস এলাকা মির্জা আজম চত্বর, বকুলতলা মোড়, দয়াময়ী মোড়, পাঁচ রাস্তা মোড়, বটতলা মোড়, নতুন বাইপাস মোড়, কম্পপুর মোড়, রশিদপুর, বেলটিয়া, ছনকান্দাসহ বিভিন্ন এলাকায় নৈরাজ্য ঠেকাতে অবস্থান নেন নেতা-কর্মীরা।