বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বকশীগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বকশীগঞ্জে আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল করেছে। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জে বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশকে অস্থতিশীল করার পাঁয়তারার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ।

৬ ডিসেম্বর বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। মালিবাগ মোড় থেকে শুরু করে মিছিলটি বাজার প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মফিজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন মাষ্টার, সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান হিটলার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আগা সাইয়ুম, আওয়ামী লীগনেতা সাখাওয়াত হোসেন সাকা, জেলা যুবলীগের সদস্য শহীদুজ্জামান শহীদ, যুবলীগ নেতা সাজ্জাদ ইকবাল কবির, উপজেলা যুবলীগের সদস্য শামীম খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাছানুজ্জামান সজিব, ফেরদৌস হাসান বাবু, সাবেক ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন মিরাজ, উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক রাকি বিল্লাহ রাকিব, সদস্য সচিব শহিদুর রহমান লিপনসহ উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন।