সম্মেলন নিয়ে জামালপুরের মানুষের মধ্যে জাগরণ সৃষ্টি হয়েছে : ফারুক আহাম্মেদ চৌধুরী

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি:বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী বলেছেন, আগামী ২৮ নভেম্বর জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। কাউন্সিলকে কেন্দ্র করে সারা জামালপুরের মানুষের মধ্যে জাগরণ সৃষ্টি হয়েছে।

জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সফল ও স্বার্থক করতে ২৫ নভেম্বর বিকেলে মোটরশোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মোটরশোভাযাত্রাটি জামালপুর সদরের শেষ সীমানা দিগপপাইত এলাকা থেকে বের হয়ে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

ফারুক আহাম্মেদ চৌধুরী আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর নির্দেশক্রমে ইতিমধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে দাওয়াতপত্র পাঠিয়েছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ জাতীয় নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করেছি। সাক্ষাতের মধ্যদিয়ে যা বুঝতে পেরেছি। স্বাধীনতা যুদ্ধে পরাজিত শক্তি খালেদা-নিজামী জোট সারা বাংলাদেশে যে চক্রান্ত চালাচ্ছে তারা এই দেশের সরকারকে পেছন দরজা দিয়ে পতন ঘটাতে চায়। তারা সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তাই সারা বাংলাদেশে আওয়ামী লীগকে তৃণমূল পর্যায় থেকে জেলা পর্যায়ে সম্মেলনের মধ্যদিয়ে সু-সংগঠিত করার কাজ হাতে নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে আগামী ২৮ নভেম্বর জিলা স্কুল মাঠে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তিনি সম্মেলনকে সফল ও সার্থক করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা। আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, জিএসএম মিজানুর রহমান, সোহরাব হোসেন বাবুল, হাজী দিদার পাশা, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, আবম জাফর ইকবাল, আব্দুল্লাহ আল আমীন চান, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা, সাধারণ সম্পাদক ফারহান আহম্মেদসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।