বকশীগঞ্জে মারধরের মামলায় জামিন পেলেন উপজেলা আ’লীগের সভাপতি নূর মোহাম্মদ

নূর মোহাম্মদ

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের জামিন মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

৩০ অক্টোবর বেলা ১১টায় নূর মোহাম্মদ ও তার ছোট ভাই নজরুল ইসলাম সাত্তার স্বশরীরে হাজির হয়ে জামালপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (তৃতীয়) জামিনের আবেদন করলে আদালতের বিচারক বেবী নাজনীন তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে ২৭ অক্টোবর রাতে নিলাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি সাইফুল ইসলাম খোকা বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ছোট ভাই নিলাখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারকে আসামি করে মামলা দায়ের করেন।

২৬ অক্টোবর রাতে নিলাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকার সঙ্গে কমিটি অনুমোদন নিয়ে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের কথাকাটি হয়।

এক পর্যায়ে খোকাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন নূর মোহাম্মদ। পরদিন ২৭ অক্টোবর রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদসহ অজ্ঞাত ৫ জনের নামে থানায় মামলা দায়ের করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা। পরে তাকে ওই রাতেই দল থেকে বহিষ্কার করা হয়।