জামালপুরে স্বাচিপের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।ছবি:বাংলারচিঠিডটকম

এম আলমগীর, জামালপুর : স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) জামালপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩০ অক্টোবর বিকেলে শহরের মির্জা আজম অডিটরিয়ামে এ ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

স্বাচিপ জামালপুর জেলা শাখার আহ্বায়ক ও জামালপুর ডায়াবেটিক হাসপাতালের সিইও ডা. মো. মোশায়ের উল ইসলাম রতনের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন প্রমুখ।

সম্মেলন উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন স্বাচিপ জামালপুর জেলা শাখার সদস্যসচিব ডা. সাজদা-ই-জান্নাত তনু।অনুষ্ঠান সঞ্চালনায় করেন ডা. আজিজ আহমেদ বিলাস।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে ডা. মোহাম্মদ মোশায়ের উল ইসলাম রতনকে সভাপতি ও ডা. সাজদা-ই-জান্নাত তনুকে সাধারণ সম্পাদক করে স্বাচিপ জামালপুর জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।