শিশুদের বিকাশে সর্বাত্মক সহায়তা দিবো : জামালপুরে শেখ রাসেল দিবসে জেলা প্রশাসক

বক্তব রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়।ছবি: বাংলারচিঠিডটকম

জাহাঙ্গীর সেলিম:
আগামী উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় শিশুদের স্বাভাবিক বিকাশে বর্তমান সরকার বদ্ধ পরিকর। জামালপুরে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশুদের পড়ালেখা, খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডসহ প্রতিভা বিকাশে আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা দিবো। আজ শেখ রাসেলের জন্মদিন উদযাপনে এই কেন্দ্রটিই হচ্ছে উপযুক্ত স্থান। এখানে আমরা নিয়মিত আসবো এবং খোঁজ খবর নিব।

জামালপুরে ১৮ অক্টোবর শেখ রাসেলে ৫৮তম জন্মদিন ও রাসেল দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কথাগুলো বলেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়।

জামালপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ কেন্দ্র আয়োজিত কেক কাটা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রাজু আহমেদ। সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ও অত্র কেন্দ্রের উপপ্রকল্প পরিচালক (চলতি দায়িত্ব) জান্নাতুল ফেরদৌসী, জামালপুর পৌরসভার কাউন্সিলর রাজিব সিংহ সাহা, জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর শহর সমাজসেবা কর্মকর্তা ফারুক মিয়া।

শেখ রাসেলে ৫৮তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

আলোচনা সভা শেষে শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। বর্ণিল সাজে সজ্জিত শেখ রাসেল শিশু প্রশিক্ষণ কেন্দ্রের নিবাসী শিশুরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

অনুষ্ঠানে এসে জেলা প্রশাসক শ্রাবস্তী রায়সহ অন্যান্য অতিথিরা সন্তোষ প্রকাশ করেন। সবাই এ কেন্দ্রের প্রতি বিশেষ নজর ও সহায়তা করার অঙ্গীকার ব্যক্ত করেন।