মেলান্দহের হাজরাবাড়ীতে সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন অনুষ্ঠিত

মেলান্দহের হাজরাবাড়ীতে অনুষ্ঠিত সোনালীকা সার্ভিস ক্যাম্পেইনে এসিআই এর কর্মকর্তা ও গ্রাহকবৃদন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : বাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভূমিকা পালনের অংশ হিসেবে দেশের প্রায় প্রত্যেকটি জেলাতেই আয়োজিত হচ্ছে সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন ও মতবিনিময় সভা। এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা যে শুধু ফ্রি সার্ভিস পাচ্ছেন তাই নয়, গ্রাহকদের জন্য রয়েছে ফ্রি স্বাস্থ্য পরীক্ষা, গেম শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এই সার্ভিস ক্যাম্পেইনে থাকে প্রোডাক্ট ডিসপ্লে আর আপ্যায়নের সু-ব্যবস্থা এবং বিভিন্ন প্রকার গেম শো ও গ্রাহক ফিডব্যাক এর উপরেও থাকছে বিভিন্ন পুরস্কার। এছাড়াও এই সার্ভিস ক্যাম্পেইনে সোনালীকা সারপ্রাইজ অফারে থাকছে- স্মার্ট ফোন, ঘর সাজানোর আসবাবপত্র ও আরও অনেক আকর্ষণীয় উপহার। সাথে বুকিংয়ে থাকছে বিভিন্ন প্রকার অফার।

এরই অংশ হিসেবে গত ১৫ অক্টোবর জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী পৌরসভায় সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসিআই এর জামালপুর এরিয়ার মাদারগঞ্জ টেরিটরির আওতায় এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করেন বিপুল সংখ্যক গ্রাহক। বেশ কিছু ট্রাক্টরকে সার্ভিসিং করা হয়। এছাড়াও ডেলিভারি দেওয়া হয় দুটি নতুন সোনালীকা ট্রাক্টর। এই ক্যাম্পেইনে গ্রাহকদের সুবিধা বৃদ্ধিতে সোনালীকা ট্রাক্টরে পাঁচ বছরের ওয়ারেন্টি পলিসি ও গ্রাহকদের যথাসময়ে তথ্য ও সার্ভিস সুবিধার্থে সম্প্রতি কুমিল্লায় অনুষ্ঠিত ক্যাম্পেইনে উদ্বোধন করা “সমৃদ্ধি অ্যাপ” সম্পর্কে গ্রাহকদের ধারণা দেওয়া হয়।

ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর ময়মনসিংহ রিজিওনের সহকারী সেলস ম্যানেজার বিধান চন্দ্র দাস। এছাড়াও এসিআই মটরস্ এর উর্ধ্বতন কর্মকর্তা, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গ এতে উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, ২০০৭ সাল থেকে এসিআই মটরস্ বাাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভূমিকা পালন করছে। এসিআই মটরস্ এর ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিনভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এসিআই মটরস্ এর এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালীকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালীকার ২৩ হাজারের অধিক সন্তুষ্ট গ্রাহক রয়েছে। বিগত কয়েক বছর ধরে সোনালীকা ট্রাক্টর বাংলাদেশের ট্রাক্টর ইন্ডাস্ট্রিতে র্শীষস্থানে অবস্থান করছে। এই অর্জনে ও অন্যতম প্রধান কারণ এসিআই মটরস্ এর ৬ ঘন্টা সার্ভিসের নিশ্চয়তা যা নিশ্চিত করেছে সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি।

প্রতি বছরের মতো গ্রাহকের জন্য এসিআই মটরস্ আয়োজন করেছে বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মতবিনিময় সভা যা সোনালীকা গ্রাহকদের জন্য একটি মিলন মেলা। এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে ট্রাক্টর মালিক, ড্রাইভার ও সংশ্লিষ্ট ব্যক্তিগণ উপস্থিত থাকেন আর সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন তাদের কাছে একটি উৎসবের মতো। সার্ভিস ক্যাম্পেইনে ফ্রি সার্ভিসে পাশাপাশি তারা ট্রাক্টর সম্পর্কে তাদের মতামত প্রদান করে যার উপর ভিত্তি করে এসিআই মটরস্ গ্রাহকদের চাহিদা পূরণে আরও সচেতন হয়। আসন্ন কৃষি মৌসুমের জন্য গ্রাহকদের ট্রাক্টর প্রস্তুত নিশ্চিতকরণই হচ্ছে এই সার্ভিস ক্যাম্পেইন এর অন্যতম প্রধান উদ্দেশ্য।

এই সার্ভিস ক্যাম্পেইন এর প্রধান ফোকাস হলো: ছয় ঘন্টা সার্ভিস কমিটমেন্ট, দেশ সেরা সার্ভিস ও ডিলার নেটওয়ার্ক ব্যবস্থা এবং সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন ট্রাক্টর মালিক, ড্রাইভার ও অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে বছরের সব চেয়ে বড় উৎসব। এই ক্যাম্পেইন এর মাধ্যমে ট্রাক্টর মালিকগণ তাদের প্রত্যাশা তুলে ধরেন যা নিয়ে কাজ করে সেরা গ্রাহক সেবা প্রদান করছে এসিআই মটরস।