দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা।ছবি:বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ থেকে:
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১১ অক্টোবর সকালে ইউনিয়নের কাউনিয়ার চর উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন উদ্বোধন করেন দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আবু বক্কর ছিদ্দিক।

ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মুখলেছুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, সদস্য সানাউল হক জ্যোতি, সদস্য ও কাউন্সিলর শাহীনুর রহমান শাহীন।

ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর করিম আকন্দ, যুগ্মসাধারণ সম্পাদক আসলাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দিন আহাম্মেদ, আব্দুর রহমান মিঠু, কৃষি বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী জুয়েল, বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যন শাকিরুজ্জামান (রাখাল), পাররামরামপুর ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া (জেকে)।

জানা গেছে, ডাংধরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী ৬ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করায় জেলা আওয়ামী লীগ কোনো সিদ্ধান্ত দিতে না পেরে চলে যান। পরবর্তীতে জেলা থেকে যাচাই বাছাই করে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা দিবেন বলে জানিয়ে জেলা ও উপজেলা নেতৃবৃন্দ চলে যান।

সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।