মেলান্দহে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

গাঁজাসহ গ্রেপ্তার দুই মাদক কারবারি। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মেলান্দহ থানা পুলিশ। ২৯ সেপ্টেম্বর রাত ২টার দিকে উপজেলার চরপলিশা বাজার থেকে তাদের আটক করা হয়।

আটকৃত মাদক কারবারীরা হলেন, জামালপুর পৌরসভার বাগেরহাটা বটতলা এলাকার নিতাই বাবুর বয়েলের পার্শ্ববর্তী শাহিন মিয়ার ছেলে শাকিব (২৫) ও বাবুল মিয়ার ছেলে নিরব (২০)।

জানা গেছে, ইসলামপুর থেকে জামালপুরের উদ্দেশ্যে বাসে উঠে দুই মাদক কারবারি শাকিব ও নিরব। গোপন সংবাদের ভিত্তিতে সতর্ক অবস্থান নেয় মেলান্দহ থানা। তারা গাড়ি পরিবর্তনের উদ্দেশ্যে উপজেলার চর পলিশা বাজারে শাহজাহানের মুদির দোকানের সামনে নেমে পড়ে। মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন এর নির্দেশে একটি চৌকস অভিযানিক দল উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম নেতৃত্বে সঙীয় ফোর্স অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করে। শাকিবের হাতে থাকা ব্যাগ থেকে ৪ কেজি ও নিরবের হাতে থাকা ব্যাগ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো দেলোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাকৃতদের আইনি প্রক্রিয়ার মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। অভিযান অব্যাহত রয়েছে, মাদকের সাথে জড়িত কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।