মেলান্দহ উপজেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর বিকেলে মির্জা আজম আধুনিক অডিটরিয়াম প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে আগামি তিন বছরের জন্য সাবেক সহ-সভাপতি মো. সেলিম রেজা কে সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক মো. রনজু মোল্লাকে সাধারণ সম্পাদক এবং সিনিয়র সহ-সভাপতি পদে শেখ মো. আমিনুল ইসলামের নামসহ আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

জাতীয় শ্রমিক লীগ মেলান্দহ উপজেলা সভাপতি ও নাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযুদ্ধা কিসমত পাশার সভাপতিত্বে প্রধান অতিথির বিক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

সম্মেলন শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা শ্রমিক লীগের সভাপতি মো. মশিউর রহমান বাবু।

সভাপতি মো. সেলিম রেজা ও সাধারণ সম্পাদক মো. রনজু মোল্লা।

উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. রনজু মোল্লার সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য দেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল আউয়াল চিশতি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি প্রকৌশলী মো. কামরুজ্জামান, সোহরাব হোসেন বাবুল, হাজী দিদার পাশা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চান, মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, সদস্য ও মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন।

আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সম্পাদক মো. জিন্নাহ, উউপজেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক শহিদুল ইসলাম শামীম প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা শ্রমিক লীগের সভাপতি মো. মশিউর রহমান বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো আব্দুল আউয়াল চিশতির সঞ্চালনায় আগামী তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নব-নির্বাচিত সভাপতি মো. সেলিম রেজা ও সাধারণ সম্পাদক মো. রনজু মোল্লা সকলের প্রতি কৃতজ্ঞতা ও দল পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেছেন।