প্রতিবেশী বাবা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো গৃহবধূর

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় প্রতিবেশী বাবা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে ইটের ঢিলের আঘাতে মেহেরুন নেছা (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ১৮ সেপ্টেম্বর সকালে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের ফরহাদ মিয়ার ছেলে জিহাদ হাসান। জিহাদ তার বাবা ফরহাদ হোসেনের কাছে মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য বায়না ধরে। এ নিয়ে ১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে জিহাদ হাসান উত্তেজিত হয়ে তার বাবাকে লক্ষ্য করে ইটের টুকরো দিয়ে ঢিল ছুঁড়ে মারে। ওই ঢিলটি তার বাবার গায়ে না লেগে প্রতিবেশী মেহেরুন নেছার বুকে এসে লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মেহেরুন নেছা একই গ্রামের রহিস উদ্দিনের স্ত্রী বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ১৮ সেপ্টেম্বর ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠায়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ১৮ সেপ্টেম্বর সকালে লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।