শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৭ সেপ্টেম্বর সকালে ভালুকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হুদা মিঠুর সঞ্চালনায় আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন সিআইপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, মির্জা সাখাওয়াতুল আলম মনি, জিএসএম মিজানুর রহমান, অধ্যাপক আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, আব্দুল্লাহ আল আমিন চাঁন, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, কোষাধ্যক্ষ আইনজব আব্দুল হাই, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, সদস্য রেজাউল করীম রেজনু, বিজন কুমার চন্দ, আজিজুর রহমান ডল, রেজাউল করিম চৌধুরী মামুন, সদস্য ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়ক শাহরিয়ার উজ্জল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি মশিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা ইয়াসমিন লিটা, সদর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সোহান প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন।

সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রথম অধিবেশনে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে দ্বিতীয় অধিবেশনে নির্বাচনের মাধ্যমে ভোটারদের প্রত্যক্ষ ভোটে শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক ফনি সভাপতি ও সামসুদ্দিন দুলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।