জামালপুরে মহিলা দলের শোভাযাত্রা

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে মহিলা দলের বর্ণাঢ্য শোভাযাত্রা। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ করেছে জেলা মহিলা দল। ৯ সেপ্টেম্বর সকালে ফুলবাড়িয়া পুরতান ঈদগা মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়। পরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা করে।

জামালপুর জেলা মহিলা দলের সভাপতি সেলিনা বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাঈদা বেগম শ্যামার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা মহিলা দলের জ্যেষ্ঠ সহ-সভাপতি আইনজীবী দিলরুবা আক্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক পারভীন আক্তার, সালমা বেগম, সাংগঠনিক সম্পাদক পিয়ারা হায়দার ও সদস্য হাসি বেগম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আজ মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী হলেও আমরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে পারছিনা। কারণ আমাদের নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে এই সরকার। তাই আগামী দিনে খালেদা জিয়াকে মুক্ত করতে মহিলা দল আর ঘরে বসে থাকবে না। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।