নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে জামালপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: সারাদেশে সরকারদলীয় ও পুলিশের নগ্ন হামলা এবং নারায়ণগঞ্জে যুবদলনেতা শাওন আহাম্মেদকে পুলিশ কর্তৃক গুলি করে হত্যার অভিযোগে জামালপুরে প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপি।

৩ সেপ্টেম্বর দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী ফজলুল হকের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, গুম, খুন ও বিরোধীমনা নেতাকর্মীদের উপর হামলা এবং মামলা দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চাই এই সরকার। অবিলম্বে নারায়ণগঞ্জে যুবদলনেতা শাওন হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।