দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শেরপুর বিএনপি’র বিশাল সমাবেশ

শেরপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শেরপুরে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। ওই সমাবেশ থেকে স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম ও ছাত্রদল নেতা নূরে আলম হত্যার প্রতিবাদও করা হয়।

২৭ আগস্ট বিকেলে সদর উপজেলা বিএনপি ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

বিক্ষোভ মিছিলটি শহরের গৃদ্দানারায়ণপুর এলাকা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের নিউমার্কেট মোড়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

শেরপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলারচিঠিডটকম

পরে সেখানে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গেল জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াঙ্কা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপির আহ্বায়ক হযরত আলীর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি আইনজীবী সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরী, শহর বিএনপির সভাপতি প্রভাষক এবিএম মামুনুর রশিদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রূপন প্রমুখ।