বকশীগঞ্জে রহিম হত্যার প্রতিবাদে ও বিভিন্ন ইস্যু নিয়ে পৌর বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

বকশীগঞ্জে রহিম হত্যার প্রতিবাদে ও বিভিন্ন ইস্যু নিয়ে পৌর বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় জ্বালানি তেল, দ্রব্যমূল্য বৃদ্ধি, আবদুর রহিম ও ছাত্রনেতা নূর এ আলম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পৌর বিএনপি।

বকশীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে ২৪ আগস্ট সন্ধ্যা ৬টায় উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সওদাগর।

পৌর বিএনপির সদস্য সচিব আইনজীবী আনিছুজ্জামান গামার সঞ্চালনায় এবং পৌর আহ্বায়ক জাহিদুল ইসলাম প্রিন্সের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শামসুল আলম, নুরুল ইসলাম বাদশা, যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান তালুকদার, রফিকুল ইসলাম কারী, পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক মো. আশরাফ, নজরুল ইসলাম, মো শহিদুল্লাহ, উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক গাজীউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আশিকুর রহমান তুলন, সদস্য সচিব শহিদুর রহমান দুলাল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবাইদুল ইসলাম শামীম প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, উপজেলা যুবদল, উপজেলা স্বেচ্ছাসেবক, ছাত্রদলসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।