জামালপুরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা শফিউল বারী বাবুর স্মরণসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মরহুম শফিউল বারী বাবু’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্টেশন বাজার মোড় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জামালপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নূরুল মোমেন আকন্দ কাওসারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেলের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

স্মরণসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রুকনুজ্জামান রুকন, আজাদ সওদাগর, গোলাম মোস্তফা মুকুল, নাজমুল হাসান সোহেল, শাহেদ আলী, আব্দুর রউফ প্রমুখ।

বক্তারা বলেন, শফিউল বারী বাবু তার সততা, নিষ্ঠা-সাহস, বীরত্ব-দক্ষতা, শালীনতাবোধ এবং নেতৃত্বের অনুপম গুণাবলী নিয়ে গণতন্ত্রের জন্য আজীবন লড়াই-সংগ্রাম করেছিলেন। তার এই গুণাবলীকে অনুসরণ করে আগামী দিনে সরকার পতনের আন্দোলনে সকলকে অংশগ্রহণ করার আহ্বান জানান।

আলোচনা শেষে মরহুম শফিউল বারী বাবুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।