জামালপুরে কৃষকদলের নবগঠিত কমিটির মোটরসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল জামালপুর জেলা শাখার নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কৃষকদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনকে অভিনন্দন জানিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে।

২৭ জুলাই সকালে শহরের সফিমিয়ার বাজার থেকে এ মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল জামালপুর জেলা শাখার নবগঠিত কমিটির আহ্বায়ক মাজেদুল ইসলাম ছাত্তার, সদস্য সচিব সালেহীন মাসুদ মাস্টার ও যুগ্মআহ্বায়ক সালেহীন শাহীন প্রমুখ। এ সময় কৃষকদলের সদর ও পৌর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই ২০২২ইং তারিখে কৃষকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল স্বাক্ষরিত বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল জামালপুর জেলা শাখার ৭ বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটির অনুমোদন দেন।