জাতীয় শ্রমিক লীগ মাহমুদপুর ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সম্রাট মিঞা সম্পাদক রমজান আলী

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহে জাতীয় শ্রমিক লীগ ৩নং মাহমুদপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুলাই (সোমবার) বিকেলে মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আগামি তিন বছরের জন্য সভাপতি পদে জিয়াউল হক সম্রাট মিঞাসভাপতি ও মো. রমজান আলী আকন্দকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সম্মেলনে জাতীয় শ্রমিক লীগ ৩নং মাহমুদপুর ইউনিয়ন শাখার আহবায়ক মো. আব্দুল হামিদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন – মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ।

ত্রি-বার্ষিক সম্মেলন শুভ উদ্বোদন ঘোষণা করেন জাতীয় শ্রমিক লীগ মেলান্দহ উপজেলার সভাপতি ও ৪নাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কিসমত পাশা ও প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. রঞ্জু মোল্লা।

জিয়াউল হক সম্রাট মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হামিদুল হক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদ সহকারী অধ্যাপক মো. রফিকুল ইসলাম, বন ও পরিবেশ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সদস্য অধ্যক্ষ আলহাজ্ব আবু সাঈদ সাদা চেয়ারম্যান, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক কামরুল হাসান সেজু, সাংঠনিক সম্পাদক হানিফুর রহমান সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জালাল উদ্দিন রঞ্জ প্রমূখ।

দ্বিতীয় অধিবেশনে উপজেলা শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব কিসমত পাশার সভাপতিত্বে ও রঞ্জু মোল্লার সঞ্চালনায় আংশিক কমিটি ঘোষনা করা হয়। অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন যারা, সহ-সভাপতি পদে রেজাউল করিম বাবুল খান, রফিকুল ইসলাম, নজরুল ইসলাম, আবুল কালাম আজাদ ডিপটি মৃধা, হিটলার আকন্দ। যুগ্ম সাধারন সম্পাদক পদে মো. বাবলু মিয়া ও মাসুদুর রহমান ফলট। সাংগঠনিক সম্পাদক পদে মো: মোরশেদ মিয়া।

নব-নির্বাচিত জিয়াউল হক সম্রাট মিঞা সভাপতি নির্বাচিত হওয়ায় সকলের নিকট কৃতজ্ঞতা প্রাকাশ করেবলেন- আমার বাবা সুজাউদৌলা মুকুল মিঞা অনেক দিন ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আমি যেন বাবার আদর্শকে লালন করে শ্রমিক ভাইদের সাথে নিয়ে কাজ করতে পারি ও তাদের পাশে থাকতে পারি। তিনি সংগঠন পরিচলানার জন্য সকলের নিকট সহযোগিত ও দোয়া কামনা করেছেন।