দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৫

জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আ. রউফ।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পূর্বের বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছেন। এঘটনায় আহতের ভাই উকিল মিয়া বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার দক্ষিণ রহিমপুর ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার বাড়ির উত্তর পার্শ্বে কাচাঁ রাস্তায় এ ঘটনা ঘটে।

এঘটনায় গোলাপ হোসেন (৫০), আব্দুর রউফ (৩০), জিয়াউল হক (৩৫), সাইফুল ইসলাম (৬০), হাবিবুর রহমান (৭০) ও লুৎফর রহমান (৪৭) গুরুতর আহত হয়েছে। আহতরা জামালপুর জেনারেল হাসপাতাল, দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আহতের স্বজন ও পুলিশ জানায়, ওই দিন সকালে ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার বড় ভাই গোলাপ হোসেন ক্রয়কৃত জমির ১৫ লাখ টাকা নিয়ে যাবার পথে শহীদ মিয়াসহ কয়েক জন রামরামপুর মোড়ে মোটরসাইকেল প্রতিরোধ করে তাকে নামিয়ে হামলা করে টাকা ছিনিয়ে নিয়ে বেদম প্রহার করে দক্ষিণ রহিমপুর ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলার চেষ্টা করলে আহতরা বাধা দেওয়ায় ৫ জনকে পিটিয়ে মারাত্মক জখম করা হয়। পরে তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তারা জামালপুর জেনারেল হাসপাতাল, দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তারাটিয়া পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে ঘটনা স্থলে পৌছে দু’পক্ষকে সর্তক করে দেওয়া হয়েছে, যেনো আর বড় ধরনের কোনো ঘটনা না ঘটে।

বুধবার সকালে দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনর্চাজ মুহাম্মদ মহব্বত কবীর জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।