জামালপুরে ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান, মিনিট্রাক ও ট্রাক্টরচালক শ্রমিক ইউনিয়ন রেজি. নং ঢাকা-৩৬৪০ এর সাধারণ সভা ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৮ জুন দুপুরে জামালপুর পৌর বাস টার্মিনালে জেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ সাধারণ সভা ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা ট্রাক, ট্যাংকলরি কাভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টরচালক ইউনিয়ন রেজি. নং ঢাকা-৩৬৪০ এর সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফেরদৌস আলম কেরামতের সঞ্চালনায় সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহাম্মেদ চৌধুরী।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাকির হোসেন খান, জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতী, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহবুব আনাম বাবলা, জেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টরচালক ইউনিয়ন রেজি. নং ঢাকা-৩৬৪০ এর উপদেষ্টা মো. আজিজুল হক সরেশ প্রমুখ।

সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির খান।

সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ, জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, পৌর শ্রমিক লীগের সভাপতি মোজাম্মেল হক, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, জেলা ট্রাক মালিক সমিতির কার্যকরী সদস্য মো. নাজিম উদ্দীনসহ রেজি. নং ঢাকা-৩৬৪০ এর সভাপতি, সাধারণ সম্পাদক ও সাধারণ শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি সংগঠনটির মালিক সমিতির সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী জেলা ট্রাক, ট্যাংকলরি, কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টরচালক ইউনিয়ন রেজি. নং ঢাকা-৩৬৪০ এর পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।