আবারো শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হলেন অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেছ

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুর আব্দুস সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেছ টানা ৫ম বারের মত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তিনি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি, উপজেলা চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, ইসলামপুর আব্দুস সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের গভর্ণিং বডির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. তানভীর হাসান রুমানসহ কলেজের ব্যবস্থাপনা পরিষদ ও শিক্ষার্থীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। এছাড়াও তিনি ইসলামপুর উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সহসভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

এ সাফল্যে অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেস মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে প্রতিষ্ঠানটি শিক্ষার মান বৃদ্ধিতে সকলের সহযোগিতা কামনা করেন।