দেওয়ানগঞ্জে ভূমিহীন ও গৃহহীনদের ঘর বরাদ্দ উপলক্ষে ইউএনও’র সংবাদ সম্মেলন

দেওয়ানগঞ্জে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা। রবিবার (২৪ এপ্রিল) সকালে উপজেলা সভা কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা বলেন, সারাদেশের সাথে আগামী ২৬ এপ্রিল সকালে ভিডিও কনফারেন্সিং ব্যবস্থার মাধ্যমে ৩য় পর্যায়ের উপজেলায় নির্মিত ২৮টি আধা পাকা ঘর ২ শতক জমিসহ ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মধ্যে ঈদের উপহার হিসেবে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর মাননীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান উপস্থিত থেকে উপকারভোগীদের নিকট সকল কাগজপত্রের ফোল্ডার হস্তান্তর করবেন।

তিনি জানান, মুজিববর্ষ উপলক্ষে উপজেলায় ক- শ্রেণির গৃহহীন ও ভূমিহীনদের জন্য প্রথম পর্যায়ে ১৭২টি, দ্বিতীয় পর্যায়ে ১০০টি ও তৃতীয় পর্যায়ে ২৮টিসহ ৩০০টি গৃহ নির্মাণ করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী রাত-দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি খাদিমুল ইসলাম, সাধারণ সম্পাদক মদন মহন ঘোস, যুগ্মসাধারণ সম্পাদক তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন মন্ডল, কোষাধ্যক্ষ রাশীদুল ইসলাম শিকদার, সাহিত্যবিষয়ক সম্পাদক জাকিউল ইসলাম জনি, সদস্য ফরিদুল ইসলাম ও হারুন অর রশীদ হারুন।