শেরপুরে কমিউনিস্ট পার্টির পথসভায় ভয়ভীতি প্রদর্শন করে পণ্ড করে দিল যুবলীগ

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় কমিউনিস্ট পার্টির ডাকা মানববন্ধন ও পথসভায় ভয়ভীতি প্রদর্শন করে তা পণ্ড করে দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। ১৮ ফেব্রুয়ারি বিকালে উপজেলা শহরের মেইন রোডে এ ঘটনা ঘটে।

কমিউনিস্ট পার্টির উপজেলা শাখার সদস্য শাহীন অভিযোগ করে বলেন, মানববন্ধনে দ্রব্যমূল্য যেন সহনীয় পর্যায়ে থাকে সরকারের কাছে এ দাবি জানিয়ে আমরা বক্তব্য রাখছিলাম। এ সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম তার লোকজন নিয়ে আমাদের বাজে ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে আমরা সরকারবিরোধী বক্তব্য দিচ্ছি অভিযোগ তুলে আমাদের নেকাকর্মীদের শার্টের কলার ধরে টানাটানি করে। সেই সাথে কয়েকজন কর্মীর বুকে ঘুঁষি মারে। এবং তিনি হুমকি দিয়ে বলেন আমাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম বলেন, কমিউনিস্ট পার্টির লোকজন মেইন রোড অবরোধ করে মানববন্ধনের নামে সরকার ও রাষ্ট্রবিরোধী বক্তব্য দিচ্ছিল। আর এ পথসভা করার বিষয়ে পুলিশ প্রশাসনের অনুমতি আছে কিনা তা জানতে চাওয়া হয়। এর সদুত্তর দিতে না পারায় তাদেরকে সেখান থেকে সরে যেতে বলা হয়।