যুব সমাজ দেশের প্রাণ ও উন্নয়ন অগ্রযাত্রার চালিকা শক্তি : ধর্ম প্রতিমন্ত্রী

বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে কাজ করছে সরকার। খেলাধুলার মাধ্যমে নিজেকে গড়ে তোলার পাশাপাশি মানসিক বিকাশ সাধন সম্ভব বলে মন্তব্য করে যুব সমাজকে খেলায় মননিবেশ হওয়ার আহ্বান জানান তিনি।

তিনি জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের সুরুজ্জাহান উচ্চ বিদ্যালয় মাঠে শাহাপাড়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ১০ ফেব্রুয়ারি বিকালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খেলাধুলা নির্মল আনন্দের বহি:প্রকাশ। খেলাধুলার মাধ্যমে সহজেই দেশকে বিশ্বের কাছে পরিচিত করা সম্ভব। যুবসমাজ যে কোন দেশের মূল্যবান সম্পদ ও উন্নয়ন অগ্রযাত্রার চালিকা শক্তি।

পুরস্কার বিতরণ করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

গাইবান্ধা যুব সমাজের আয়োজনে ফাইনাল খেলায় ইসলামপুর একাদশকে পরাজিত করে শাহপাড়া একাদশ বিজয় লাভ করে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারীর সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন, যমুনা হাসপাতালের চেয়ারম্যান মোরশেদুর রহমান খান মাসুম, ধর্ম মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।