সপ্তম বর্ষে বাংলারচিঠি ডটকম, প্রকাশক মাইনুল ইসলাম মুনুর শুভেচ্ছা বার্তা

মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা শহর থেকে প্রকাশিত এবং ময়মনসিংহ বিভাগের জনপ্রিয় অনলাইন সংবাদপত্র বাংলারচিঠিডটকম সপ্তমবর্ষে পদার্পণ করেছে ২ ফেব্রুয়ারি। এ উপলক্ষে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলারচিঠি ডটকমের প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু।

এক শুভেচ্ছা বার্তায় বাংলারচিঠি ডটকমের প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু বলেন, দেশ-বিদেশের অগণিত পাঠকের অকৃত্রিম ভালোবাসা ও সহযোগিতায় জনপ্রিয় অনলাইন সংবাদপত্র বাংলারচিঠি ডটকম এর প্রকাশনা অব্যাহত রয়েছে। ২ ফেব্রুয়ারি ছয় বছর পূর্ণ করে এই অনলাইন পত্রিকাটি সপ্তম বর্ষে পদার্পণ করেছে। সপ্তম বর্ষপূর্তির এই শুভক্ষণে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার আন্তরিক সহযোগিতায় আগামীতেও সুপ্রিয় পাঠকদের অনুপ্রেরণায় বাংলারচিঠিডটকম এর প্রকাশনা কার্যক্রম আরো গতিশীল হবে বলে প্রত্যাশা করি।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভক্ষণে বাংলারচিঠি ডটকম এর সম্পাদক, বার্তা সম্পাদক এবং জামালপুর-শেরপুর জেলা, উপজেলা প্রতিনিধি, জামালপুর জেলা থেকে প্রকাশিত সকল সংবাদপত্রের সম্পাদক, প্রকাশক, সাংবাদিক, জেলায় কর্মরত বিভিন্ন সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন সংবাদপত্রের সকল সাংবাদিক, লেখক, পাঠক, শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু।