ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির কমিটি গঠন

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ঢাকাস্থ শেরপুর জেলার শ্রীবরদী-ঝিনাইগাতী উপজেলা কল্যাণ সমিতির এক বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ সভা সমিতির সভাপতি সমুদ্র বিজয়ের নায়ক সম্প্রতি বঙ্গবন্ধু জাতীয় পুরস্কারে ভূষিত পররাষ্ট্র মন্ত্রণালয়ের সমুদ্র বিষয়ক সচিব রিয়ার এডমিরাল (অব.) মো. খুরশেদ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে পুনরায় রিয়ার এডমিরাল অব. খুরশেদ আলমকে সভাপতি এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির-একান্ত সচিব ড. মো. আশরাফ আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও সহ-সভাপতি পদে অতিরিক্ত সচিব মো. বেলাল হোসেন, যুগ্ম সচিব এএনএম সফিকুল ইসলাম লাভলু, সার্ক কৃষি কেন্দ্রের পরিচালক ড. মো. বখতিয়ার হোসেন, ডা. শামছুন্নাহার শিরীন, ডা. মো. জাকির হোসেন, মো. রেজাউল ইসলাম রেজু, মো. হাসান বেলাল, মাহমুদ আলম শাহীন; যুগ্ম-সাধারণ সম্পাদক পদে একেএম রফিকুল ইসলাম রফিক, প্রকৌশলী জাকিরুল ইসলাম সুমন, ডা. মো. শরিফুল ইসলাম, সাকিনা আফরোজ পাপ্পু, রেজাউল করিম নয়ন, প্রকৌশলী ইলিয়াছ হোসেন লিটন, এ.এইচ.এম ইকবাল হোসাইন অন্তর; সাংগঠনিক সম্পাদক পদে মো. মামুন খান, রাশেদ, আব্বাস, মিলন, রিপন, সিদ্দিক, তৌহিদ, মানিক, রশিদুজ্জামান রিপন-কে কোষাধক্ষ, ডা: মোহাম্মদ জোবায়ের মিয়া, ডা: সাইফুল, ডা: আমানউল্লাহ, ডা: মুমু-কে স্বাস্হ্য সম্পাদক, ফয়জুন্নাহার লাভলী, শামিম-কে শিক্ষা ও ছাত্র কল্যান সম্পাদক, হাছনা বেগমকে মহিলাকে মহিলা সম্পাদক, ছামিউল হক-কে ত্রান ও দূর্যোগ, মোহাম্মদ মনিরুজ্জামান শ্বাসত মনির-কে আইন, রাকিবকে প্রচার সম্পাদক, আরিফে প্রকাশনা, সোলায়মানকে পরিকল্পনা ও উন্নয়ন, নাজমুল হুদা রকিকে যুব ও ক্রীড়া , নাছির মাহমুদ গাজীকে কর্মসংস্থান, মাসুদুর রহমানকে ভূমি ও গৃহায়ন, সাইফুলকে ধর্ম, মেহেদীকে আন্তর্জাতিক, ফর্সাকে শ্রম ও জনশক্তি, মালেক মল্লিক তথ্য ও গবেষণা, জয়ন্তনাথ সাংস্কৃতিক, বাঁধন আরেংকে আদিবাসী, ওসমান গনিকে সমাজ কল্যান, নূরনবীকে কৃষি, আখতারুজ্জামান জামিকে মানব সেবা, নাজমুল জাহানকে শিল্প ও বানিজ্য, সাইফুলকে বন ও পরিবেশ, শফিকুল ইসলাম সুমনকে মানবাধিকার, প্রকৌশলী রুবেলকে তথ্য প্রযুক্তি, প্রকৌশলী দূর্জয়কে আপ্যায়ন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ও স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী ফজলুল হক চান এমপি-সহ ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি আগামী ৩ তিন বছরের জন্য নির্বাচিত করা হয়।

বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করায় সকলকে ধন্যবাদ জানিয়ে সভাপতি তার বক্তব্যে সকলের অংশগ্রহণে শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতিকে আরও বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেন।