পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন শেরপুরের গণমাধ্যমকর্মী গোপাল

গোপাল চন্দ্র সরকার

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন গণমাধ্যমকর্মী ও আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র সরকার। ১৭ জানুয়ারি রাতে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির মিলনায়তনে তিনি শপথ গ্রহণ করেন। তার বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়।

বিষয়টি ১৮ জানুয়ারি বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বিদায়ী কমিটির সভাপতি মিলন কান্তি দত্তের সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এ সময় বক্তব্য রাখেন বিদায়ী সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী। এ দিন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নবনির্বাচিত কমিটির সভাপতি জে এল ভৌমিক, সাধারণ সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দার, সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সরকার প্রমুখ।

জানা যায়, নালিতাবাড়ী উপজেলা শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার এলাকার এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারের সন্তান গোপাল চন্দ্র সরকার। তার বাবার নাম ধীরেন চন্দ্র সরকার।

গোপাল একাধারে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি ইংরেজী দৈনিক নিউ এইজ পত্রিকায় শেরপুর প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন।

এর আগে তিনি দীর্ঘদিন প্রেসক্লাব নালিতাবাড়ী’র সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। নালিতাবাড়ী পৌরসভার প্রথম নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ড থেকে তৎকালীন কমিশনার নির্বাচিত হন।

এদিকে কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় গোপাল চন্দ্র সরকারকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন শেরপুরের বিভিন্ন মহল।