মাহমুদপুর ইউপির নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রথম কার্যদিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল

মাহমুদপুর ইউপির নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রথম কার্যদিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলার ৩ নম্বর মাহমুদপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের প্রথম কার্যদিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৩ জানুয়ারি সকাল সাড়ে ১১টায় ইউনিয়ন পরিষদ চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাহমুদপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত, তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ভিপি মোহাম্মদ আলী জিন্নাহ।

ইউনিয়ন পরিষদের সচিব খলিলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যগণের উদ্দেশ্যে দিকনির্দেশকমূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইনজীবী ইসমত পাশা, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. ইউনুস আলী, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক গিয়াস উদ্দিন, নাংলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাহফুজুল হক মাফল, মাহমুদপুর হাবিবুর রহমান কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মিন্টু, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল জলিল জান মাষ্টার, মোরাদুজ্জান মাষ্টার, আব্দুস সালাম ডিলার।

আরও বক্তব্য রাখেন- মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান, সহসভাপতি সরোয়ার জাহান তোতা, সাধারণ সম্পাদক আখতার হোসেন একরামুল ও নাংলা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যগণসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।