বকশীগঞ্জ সদর ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন জিয়াউর রহমান জিয়া

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন জিয়াউর রহমান জিয়া। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ সদর ও বাট্টাজোড় ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এবং দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ শুরু হয়েছে।

বকশীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জিয়াউর রহমান জিয়া ১৩ নভেম্বর ঢাকাস্থ বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় তরুণ নেতা ও শিক্ষক জিয়াউর রহমান জিয়ার পক্ষে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এসময় তার সঙ্গে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য প্রকৌশলী শফিকুল ইসলাম বিদ্যুত, জামালপুর-১ আসনের সাংসদ আবুল কালাম আজাদ এর এপিএস মোস্তাফিজুর রহমান বিপ্লব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রবিউল ইসলাম, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন সাকা ও ফেরদৌস হাসান বাবু উপস্থিত ছিলেন।

এদিকে নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে পুরোদমে মাঠে নেমে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে গণসংযোগ করছেন জিয়াউর রহমান জিয়া মাস্টার।