হেরোইন রাখার দায়ে মাদক ব্যবসায়ীর জেল

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : জামালপুরে অবৈধভাবে হেরোইন রাখার দায়ে মাদক ব্যবসায়ী সোলায়মান ওরফে গামাকে পৃথক দুটি ধারায় চার বছরের সশ্রম কারাদণ্ড ও ছয় হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। ১ নভেম্বর দুপুরে জামালপুরের সিনিয়র দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন তার আদালতে এ রায় দেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, দণ্ডপ্রাপ্ত আসামি সোলায়মান জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সাউনিয়া গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। ২০১৭ সালের ১৩ নভেম্বর সকালের ঘটনা। ওইদিন জামালপুর সদরের নারায়ণপুর তদন্ত কেন্দ্রের পুলিশি অভিযানে জামালপুর সদর উপজেলার জামতলী বাজার এলাকা থেকে ৫৪ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার হন তিনি। এ ঘটনায় নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আলিম বাদী হয়ে গ্রেপ্তার সোলায়মানকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় উপরোক্ত রায় ঘোষণা করেন আদালত। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি নির্ম্মল কান্তি ভদ্র এবং আসামিপক্ষ সমর্থন করেন আইনজীবী মো. রফিকুল ইসলাম।