মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আতাউর সভাপতি, আখতার সম্পাদক নির্বাচিত

ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী লীগ ৩ নম্বর মাহমুদপুর ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ত্রিবার্ষিক সম্মেলনে দালের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাকে সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আখতার হোসেন একরামুলকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। ২১ সেপ্টেম্বর মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আখতার হোসেন একরামুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আতাউর রহমান আতা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ্।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইনজীবী মো. আমানুল্লাহ্ আকাশ, সহ-সভাপতি প্রকৌশলী মো. কামরুজ্জামান, সহ-সভাপতি মো. সোহরাব হোসেন বাবুল, সহ-সভাপতি হাজী দিদার পাশা, যুগ্মসম্পাদক সালেহ শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ্ আল আমিন চাঁন, জেলা আওয়ামী লীগের সদস্য ও মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন।

আতাউর রহমান আতা ও আখতার হোসেন একরামুল

অনুষ্ঠান উদ্বোধন করেন মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ্ ও প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ।

আরও বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. লোকমান ফারাজী, সহ-সভাপতি মো. হামিদুল হক, সাংগঠনিক সম্পাদক মো. শফিউল আলম শাহাবুদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সদস্য অধ্যক্ষ মো. আবু সাঈদ সাদা প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়। আংশিক কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও অন্যান্য পদে যাদের নাম ঘোষণা করা হয় সহ-সভাপতি পদে এটিএম সরোয়ার জাহান তোতা, মো. মতিউর রহমান মতি ও মো. লিয়াকত আলী লাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. শরিফুল ইসলাম জান মিয়া ও শাহীনুর রহমান শাহীন সরকার, সাংগঠনিক সম্পাদক পদে রাজু আহম্মেদ ও রাউফুল আজম রাসেল, কৃষি ও সমবায় সম্পাদক পদে মো. টিপু সুলতান।