জামালপুর শহর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ ছাত্রলীগ জামালপুর শহর শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৮ সেপ্টেম্বর সকালে শহরের মির্জা আজম অডিটরিয়ামে এ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ জামালপুর শহর শাখা।

শহর ছাত্রলীগের আহ্বায়ক জুয়েল মিয়ার সভাপতিত্বে ও যুগ্মআহ্বায়ক জালাল আহম্মেদ হৃদয়ের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

সম্মেলনর উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন।

এছাড়া সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন প্রমুখ।

সম্মেলনে ছাত্রলীগের নেতৃবৃন্দসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সাবেক ছাত্রনেতারা অংশ নেয়।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে শহর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে ৬ ও সাধারণ সম্পাদক পদে ১২ জন তাদের প্রার্থীতা ঘোষণা করেন।

পরে সম্মেলনের নেতৃবৃন্দ প্রার্থীদের জীবন বৃত্তান্তসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার নির্দেশ দেন এবং পরবর্তীতে কমিটি ঘোষণা করা হবে বলে জানান।