রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের জানাজা সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদর্শন করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বর্ষীয়ান রাজনীতিবিদ শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নকলা হাজী জালমামুদ কলেজের দর্শন বিভাগের প্রাক্তন অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমানের জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। ২৪ আগস্ট সকাল সাড়ে ১০টায় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদর্শন করা হয়।

২৩ আগস্ট বিকেলে শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান (৭১) ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। যানাজা নামাজ শেষে কায়দা বাজারদী গোরস্থানে সমাহিত করা হয়।

মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান

রাষ্ট্রীয় মর্যাদা প্রদর্শনের পরে যানাজার পূর্বমুহূর্তে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন এবং বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সাংসদ ও কৃষি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি, শেরপুর-১ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী চন্দন কুমার পাল পিপি, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটনসহ আরও অনেকে গভীর শোক প্রকাশ করেছেন।