ইসলামপুরে কর্মহীন ওয়েলডিং ও রাজ মিস্ত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

মহামারী করোনা সংক্রমণের ফলে সারাদেশে ন্যায় জামালপুরের ইসলামপুরে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ওয়েলডিং মিস্ত্রী ও রাজমিস্ত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। থানা কম্পাউন্ডে ৬ আগস্ট রাতে কর্মহীনদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল এই ত্রাণ সামগ্রী তুলে দেন।

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপির নির্দেশক্রমে- যাতে কেউ ক্ষুধার যন্ত্রণায় না থাকে, দুর্যোগ মুহূর্তে কর্মহীন ও অসহায় পরিবারদের ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া হচ্ছে।

উপজেলা প্রশাসন আয়োজনে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ১০২ জনের মাঝে জনপ্রতি ১০ কেজি চাল, ১ কেজি চিড়া, আধাকেজি ডাল, আধাকেজি তেল, আধাকেজি লবণ, বাতাসা, একটি বল সাবান, একটি গ্যাস ম্যাচ ও দুটা মোম দেওয়া হয়েছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, পৌর মেয়র আব্দুল কাদের শেখ, ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ, ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান, সাধারণ সম্পাদক আলহাজ মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।