সরিষাবাড়ীতে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

হতদরিদ্র্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৪ শতাধিক নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ আগস্ট বিকাল ৬টার দিকে মহাদান ইউনিয়নের সানাকৈর বাজার এলাকায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর বাজার এলাকায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে মহাদান ইউনিয়ন আওয়ামী লীগ। ইউপি চেয়ারম্যান এ কে এম আনিছুর রহমান জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যাক্ষ হারুন অর রশিদ প্রমুখ।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলী মাস্টার প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে চারশতাধিক অসহায় হতদরিদ্র্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়।