জননেত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না : ধর্ম প্রতিমন্ত্রী

বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। আপনি খাবারের পেছনে নয় খাবার আপনার পেছনে ছুটবে। এটা জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ।

তিনি ১৯ জুলাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী আরও বলেন, খাদ্যের সাথে সাথে যাতে পুষ্টির নিশ্চয়তা হয় এবং মানুষ যেন সুস্বাস্থ্যের অধিকারী হয়- সেটাই আমাদের লক্ষ্য। প্রত্যেকটি মানুষ যাতে চিকিৎসা সেবা পায় সেজন্য তাদের দোরগোড়ায় আমরা চিকিৎসাসেবা পৌঁছে দিচ্ছি। কেউ পুষ্টিহীনতাতেও ভুগবে না, সেজন্য মায়েদেরকেও আমরা মাতৃত্বকালীন আর্থিক সাহায্য দিচ্ছি।

অসহায়দের ভিজিএফ চাল বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম
অসহায়দের ভিজিএফ চাল বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

তিনি বলেন, বাংলাদেশের মানুষ যেন কোন কষ্ট ভোগ না করে সেজন্য সরকার নানা প্রণোদনা দিয়ে যাচ্ছেন। ইতিমধ্যেই দেশের দরিদ্র জনগণ যারা করোনার জন্য কোন কাজ করতে পারেনি তাদের মাঝে বিনামূল্যে খাদ্য বিতরণ করা হচ্ছে। যারা হাত পেতে টাকা নেবে না, কিনে খেতে চায় অথচ বেশি টাকাও নেই তাদের জন্য আমরা ১০ টাকা কেজি দরে চাল সরবরাহের ব্যবস্থা করেছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আগামী দিনে উন্নত বিশ্বের কাতারে দাঁড়াতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না প্রমুখ উপস্থিত ছিলেন।