দেওয়ানগঞ্জে তৃতীয় দিনে লকডাউন কার্যকর অব্যাহত রাখতে মাঠে প্রশাসন

দেওয়ানগঞ্জে তৃতীয় দিনে লকডাউন কার্যকর অব্যাহত রাখতে মাঠে প্রশাসন। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সরকার ঘোষিত অনুযায়ী ৩য় দিনে লকডাউন কার্যকর রাখতে প্রশাসনের কঠোর নজরদারীতে রয়েছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি। ৩ জুলাই সকাল থেকে পৌর শহর ও বিভিন্ন পয়েন্টে মোতায়েন রয়েছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ ও বিজিবি।

হ্যাণ্ডমাইকে প্রচার হচ্ছে বিনা কারণে স্বাস্থ্যবিধি না মেনে ঘরের বাইরে বের হলেই করা হবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা। সকাল থেকে লক্ষ্য করা গেছে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো যানবাহন ও জনসাধারণ শূন্য। কাচাঁ সবজি দোকান ও ওষুধের ফার্মেসি ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ দেখা গেছে।

টিপটপ বৃষ্টিকে তোয়াক্কা না করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ অভিযান পরিচালনা করেন।

মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর জানান, লকডাউন কার্যকর করতে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন রাখা হয়েছে, এ ছাড়াও পুলিশ টহল অব্যাহত রয়েছে।

ইউএনও আব্দুল্লাহ বিন রশীদ জানান, সরকারি বিধি নিষেধ অমান্য করে কেউ স্বাস্থ্যবিধি না মেনে অপ্রয়োজনে বাসার বাইরে বের হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল রাকিবুল হাসান রাসেল, সহাকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর, দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম এলান প্রমুখ।