ইসলামপুরে বিদ্যালয়গুলোতে প্রবেশগম্যতা মূল্যায়নের ফলাফল বিষয়ক কর্মশালা

কর্মশালা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও প্রতিবন্ধীদের হাতে হ্যাপীটেক তুলে দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় বিদ্যালয়গুলোতে প্রবেশগম্যতা মূল্যায়নের ফলাফল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ৩ জুন সমতা প্রকল্প-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট (সিডিডি) আয়োজনে পরিষদ মিলনায়তনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

সমতা প্রকল্পের জামালপুর জেলা সমন্বয়কারী তানজিনা খাতুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলাম।

সমতা প্রকল্প-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ প্রকল্প কর্মকর্তা জোবায়ের হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপজেলা জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী কামরুজ্জামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হাসান, সিডিডির ডিআইটি রাশেদুল আজম রাসেল, ডিআইএফ আরিফুল ইসলাম আরিফ, প্রধান শিক্ষক মিজান আনছারীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

কর্মশালায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সভাপতি, সম্পাদক ও প্রতিবন্ধী ব্যক্তিরা অংশ নেয়।

পরে প্রতিবন্ধী ও প্রধান শিক্ষকদের হাতে হ্যাপীটেক তুলে দেওয়া হয়। জানা গেছে, উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭৫টি শিক্ষা প্রতিষ্ঠান ও প্রতিবন্ধীদের মাঝে হ্যাপীটেক বিতরণ করা হবে।