সাবেক আওয়ামী লীগ নেতার বাড়িতে দুই প্রতিমন্ত্রীর বৃক্ষরোপণ

সাবেক আওয়ামী লীগ নেতা মরহুম ওয়াসিম উদ্দিন সরকারের বাড়িতে বৃক্ষরোপণ করেন দুই প্রতিমন্ত্রী। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম ওয়াসিম উদ্দিন সরকারের বাড়ির আঙিনায় একটি ফলজ বৃক্ষরোপণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এবং ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি। ২২ মে বিকালে মরহুমের কবর জিয়ারত শেষে এ বৃক্ষরোপণ করেন তারা। পরে সাবেক এ আওয়ামী লীগ নেতার পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাদের খোঁজ খবর নেন।

এ সময় দুই প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে ওয়াসিম উদ্দিন সরকারের অবদান অপরিসীম। জাতির পিতার আদর্শ বুকে ধারন করে জীবদ্দশায় তিনি উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করে গেছেন। চাওয়া পাওয়ার উর্ধ্বে থেকে তিনি শুধু শ্রম দিয়ে গেছেন। অল্প সময়ের মধ্যে তিনি দলীয় নেতাকর্মীদের আস্থাভাজন ব্যক্তি হয়েছিলেন। তার মৃত্যুতে দল একজন দক্ষ সংগঠককে হারিয়েছে বলে তারা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সহসভাপতি ও কামিল মাদরাসার পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল মান্নান মানু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু জিএস, পৌরসভার কাউন্সিল ও যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুলসহ দলীয় নেতাকর্মীরা।