জামালপুরে ডায়াবেটিস হাসপাতালের ভবনে মডেল ফার্মেসি উদ্বোধন

ফার্মেসি উদ্বোধনের পর মোনাজাত করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর শহরের বাংলাদেশ স্কাউট সড়কের পাশে আধুনিক চিকিৎসা সুবিধাসম্পন্ন ছয়তলা বিশিষ্ট ডায়াবেটিস হাসপাতালের ভবনে উদ্বোধন করা হলো মডেল ফার্মেসি। ১৯ মার্চ সন্ধ্যায় এই ভবনের নিচতলায় মেসার্স মাস্টার ফার্মেসির নামফলক উন্মোচন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর ডায়াবেটিক সমিতির সভাপতি মির্জা আজম এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইনজীবী আমান উল্লাহ আকাশ, সহ-সভাপতি ও পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ তারিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মির্জা মো. তাহেরুল ইসলাম, কোষাধ্যক্ষ দেবব্রত নাগ মধু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং নব-নির্বাচিত পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, হাসপাতালের কার্যনির্বাহী সদস্য ফরহাদ হোসেন মানু, অধ্যাপক সুরুজ্জামান, পার্থ প্রতিম নন্দী পথিক, মো. নজরুল ইসলাম সরকার, ফয়সাল আহম্মেদ রঞ্জন ও সৈয়দ মাহবুবুল আলম গনি ডায়াবেটিক সমিতির সকল সদস্য ও স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

মেসার্স মাস্টার ফার্মেসির উদ্বোধন শেষে পরিচালক মোহাম্মদ সোহেল চৌধুরী বলেন, ওষুধের গুণগত মান বজায় রাখতে মাস্টার ফার্মেসি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ডায়াবেটিস হাসপাতালে ফার্মেসি হিসেবে- এর মান ধরে রাখতে আমরা সদা প্রচেষ্টা চালাবো। পাশাপাশি তিনি বলেন, জামালপুর জেলার ডায়াবেটিসের রোগীদের সকল ওষুধসেবা পাওয়ার সুযোগ সৃষ্টি হলো।