বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগের সেমিফাইনাল আজ

স্পন্দন স্পোর্টিং ক্লাব ও চলন্তিকা স্পোর্টিং ক্লাব দলের মধ্যে ভলিবল খেলা। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগের প্রথম সেমিফাইনাল খেলা আজ ৩ ফেব্রুয়ারি এবং দ্বিতীয়টি ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। জাকজমকপূর্ণ পরিবেশে ২ ফেব্রুয়ারি এ ভলিবল লীগের ১ম রাউন্ড খেলা শেষ হয়েছে। এই দিন অনুষ্ঠিত হয়েছে দুইটি খেলা।

দুপুরে প্রথম খেলাটি অনুষ্ঠিত হয়েছে ‘গ’ গ্রুপের স্পর্শ ক্রীড়া চক্র ও রক্তরুন সংঘ দলের মধ্যে। এ খেলায় সরাসরি ২-০ সেটে রক্তরুন সংঘ দল বিজয়ী হয়েছে। রক্তরুন সংঘের দলনেতা ছানোয়ার হোসেন ও ম্যানেজার ছিলেন মোহাম্মদ রাজিব। রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন নজরুল ইসলাম বাদশা ও আখতারুজ্জামান আওয়াল।

দ্বিতীয় খেলাটি অনুষ্ঠিত হয়েছে ‘খ’ গ্রুপের স্পন্দন স্পোর্টিং ক্লাব ও চলন্তিকা স্পোর্টিং ক্লাব দলের মধ্যে। এ খেলায় সরাসরি ২-০ সেটে চলন্তিকা স্পোর্টিং ক্লাব বিজয়ী হয়েছে। চলন্তিকা স্পোর্টিং ক্লাবের দলনেতা মোহাম্মদ আলম এবং ম্যানেজার ছিলেন ছাইদুর রহমান পল। স্পন্দন স্পোর্টিং ক্লাবের দলনেতা রুকনুজ্জামান ও ম্যানেজার ছিলেন আখতারুজ্জামান আওয়াল। রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন আব্দুর রহমান রঞ্জু ও বাহা উদ্দিন।

প্রসঙ্গত, গত ২৩ জানুয়ারি বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লীগ উদ্বোধন হয়েছিল। প্রথম রাউন্ডে খেলেছে চারটি গ্রুপে ১৫ টি দল। প্রতিটি গ্রুপ থেকে একটি করে দল সেমি ফাইনাল খেলবে। ‘ক’ গ্রুপে খেলবে মোহামেডান স্পোর্টিং ক্লাব, ‘খ’ গ্রুপে চলন্তিকা স্পোর্টিং ক্লাব, ‘গ’ গ্রুপে রেঁনেসা ক্রীড়া চক্র ও ‘ঘ’ গ্রুপে শেরেবাংলা ক্রীড়া চক্র দল।

আজ ৩ ফেব্রুয়ারি দুপুর ৩টায় প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চলন্তিকা স্পোর্টিং ক্লাব দলের মধ্যে। ৫ ফেব্রুয়ারি দুপুরে দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে রেঁনেসা ক্রীড়া চক্র ও শেরেবাংলা ক্রীড়া চক্র দলের মধ্যে।