প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসারের বাবা মুক্তিযোদ্ধা আজহার আলীর দাফন সম্পন্ন

মুক্তিযোদ্ধা মো. আজহার আলী শেখ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদ্য সাবেক প্রটোকল অফিসার (বর্তমানে যুক্তরাষ্ট্রের বাংলাদেশ মিশনের কমার্শিয়াল কাউন্সিলর) এস এম খুরশিদ-উল-আলমের বাবা জনতা ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র অফিসার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আজহার আলী শেখ (৭০) মারা গেছেন। (ইন্না লিল্লাহ… রাজিউন)। ২৯ ডিসেম্বর দিবাগত রাত পৌনে ২টার দিকে তার নিজবাড়ি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের কাবারিয়াবাড়িতে তিনি বার্ধক্যজনিত কারণে মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। ৩০ ডিসেম্বর দুপুর ২টায় সরিষাবাড়ী উপজেলার কাশিনাথপুর ঈদগাহ্ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

মুক্তিযোদ্ধা আজহার আলীকে গার্ড অব অনার দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

তার জানাযা নামাজে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, ইউএনও শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার সুজাত আলী ফকির, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মো. আজহার আলী শেখের মৃত্যুতে স্থানীয় এমপি তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।