উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে জয়ী হয়েছে ফকরুল স্পোর্টিং, ডি জে আইসা ও দুরন্ত

দুরন্ত স্পোর্টিং ক্লাব বনাম স্বপ্ন বয়েজ ক্লাবের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌরসভার বামুনপাড়ায় সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেট টুর্নামেন্টে ২২ ডিসেম্বর রাতে অনুষ্ঠিত হয়েছে তিনটি ম্যাচ। ম্যাচ তিনটিতে বিজয়ী হয়েছে ফকরুল স্পোর্টিং ক্লাব, ডি জে আইসা ক্লাব ও দুরন্ত স্পোর্টিং ক্লাব। ম্যাচ অনুষ্ঠিত হয় বামুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে।

রাত সাড়ে ৬টায় অনুষ্ঠিত প্রথম ম্যাচে অধিনায়ক শান্তর দুরন্ত স্পোর্টিং ক্লাব ৪ উইকেটে ম্যাচ জিতেছে। অধিনায়ক মিস্টার হোসেনের স্বপ্ন বয়েজ ক্লাব প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ ওভারে চার উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৩৮ রান। দলের পক্ষে আবু করেন সর্বোচ্চ ১৫ রান। জবাবে দুরন্ত স্পোর্টিং ক্লাব ৩.২ ওভার খেলে দুই উইকেটের বিনিময়ে ৩৯ রান সংগ্রহ করে ম্যাচ জিতে নেয়। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের সাব্বির। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার আবির হোসেন ও শফিকুল ইসলাম শান্ত।

ডি জে আইসা ক্লাব ও শেখ কামাল ক্রীড়া সংঘের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

রাত ৮টায় অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে অধিনায়ক ইনসানের ডি জে আইসা ক্লাব ৬ উইকেটে ম্যাচ জিতেছে। অধিনায়ক হাসান আদনানের দল শেখ কামাল ক্রীড়া সংঘ প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ ওভারে চার উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ২৬ রান। জবাবে ডি জে আইসা ক্লাব মাত্র ২ ওভারে কোন উইকেট না হারিয়েই ২৭ রান সংগ্রহ করে ম্যাচ জিতে নেয়। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের আনন্দ। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার মো. সজিব ও জুলকার নাইন রিমন।

ফকরুল স্পোর্টিং ক্লাব বনাম ক্রিকেট সোলজার্সের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

রাত পৌনে ৯টায় অনুষ্ঠিত তৃতীয় ম্যাচে অধিনায়ক হাসিবের ফকরুল স্পোর্টিং ক্লাব ৪ উইকেটে ম্যাচ জিতেছে। অধিনায়ক সায়নের দল ক্রিকেট সোলজার্স প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ ওভারে তিন উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৬৫ রান। জবাবে হাসিবরা ৫.৫ ওভারে দুই উইকেটের বিনিময়ে ৬৮ রান সংগ্রহ করে ম্যাচ জিতে নেয়। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের কবির। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার সজিব আহমেদ আকাশ ও আদনান ফারদিন।

প্রসঙ্গত, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করে ১১ ডিসেম্বর থেকে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন নিউজ পোর্টাল বাংলারচিঠিডটকম ও দৈনিক পল্লীর আলো। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে রাতে। প্রতি টিমে সাতজন করে ক্রিকেটার এবং ৬ ওভারের ম্যাচে জামালপুরের ২০টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।