রক্তের বন্ধনের উপদেষ্টা হলেন প্রভাষক জামিনুল

প্রভাষক মো. জামিনুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

রক্তের বন্ধন জামালপুরের উপদেষ্টা ও কার্যনির্বাহী পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর সন্ধ্যায় সরকারি আশেক মাহমুদ কলেজে উপাধ্যক্ষের কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

রক্তের বন্ধনের সভাপতি আসমাউল আসিফের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও সরকারি আশেক মাহমুদ কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক হারুন অর রশিদ, উপদেষ্টা আইনজীবী মো. আনোয়ার হোসেন, শংকর চন্দ্র কর্মকার গোপাল, ইকরামুল হক নবীন, মো. ওয়াহিদুজ্জামান রবিন, রক্তের বন্ধনের সহসভাপতি হামিদুল হক সীমান্ত, আব্দুল্লাহ আল মামুন, ইব্রাহীম হোসেন জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার আলম আসাদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শাহাদত হোসেন শাওন, কার্যনির্বাহী সদস্য নাহিদ, সাদিয়া আক্তার, আরাফাত হোসেন হৃদয়।

রক্তের বন্ধনের উপদেষ্টা ও কার্যনির্বাহী পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সভায় রক্তের বন্ধনের উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা হয়। আগামী ২০২১ সালের ২৮ জানুয়ারি সংগঠনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সিদ্ধান্ত হয়।

সভায় সরকারি আশেক মাহমুদ কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. জামিনুল ইসলামকে রক্তের বন্ধনের নতুন উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

সভাটি সঞ্চালনা করেন রক্তের বন্ধনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।